1. ajkerkonthosornews@gmail.com : Rafiqul Jasim : Rafiqul Jasim
  2. admin@ajkerkonthosor.com : admin2 :
  3. abdulkhaleque1977@gmail.com : abdul khaleque : abdul khaleque

আর্জেন্টিনা-ব্রাজিল দুই দলকেই পছন্দ করেন শাকিব খান

  • শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৬১১ View

মো.শফিকুল আলম (এসকে সাব্বির)

বিনোদন প্রতিবেদক

আগামী কাল কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখী হচ্ছে চির প্রতিদ্বন্ধী আর্জেন্টিনা-ব্রাজিল। এই ফাইনাল সামনে নিয়ে বাংলাদেশের ফুটবলপাগল মানুষ আর্জেন্টিনা ও ব্রাজিলের বিভক্ত হয়ে পড়েছেন। বিভক্ত  হয়ে পড়েছেন দেশের শোবিজ তারকারাও। তাদের কেউ আর্জেন্টিনার জার্সি পরে ফেসবুকে ছবি পোস্ট করে প্রিয় দলকে জানাচ্ছেন শুভ কামনা। কোনো তারকা আবার ব্রাজিলের জার্সি গায়ে ছবি পোস্ট করে জয়ের জন্য আশাবাদ ব্যক্ত করছেন।

তবে এ বিষয়ে চোপ আছেন ঢাকাই ছবির সুপারস্টারে শাকিব খান। তিনি আর্জেন্টিনা না ব্রাজিল? কোন দলের খেলা পছন্দ তার? কোপা আমেরিকার এবারের ফাইনালে কোন দলকে সমর্থন করছেন তিনি? অনলাইনে এবং অনলাইনের বাইরে প্রিয় নায়ককে ঘিরে এমন প্রশ্ন রাখছেন। কিন্তু শাকিব খান চুপ। কোনো বিবৃতি দিয়ে জানাননি তিনি আসলে কোন দলের সমর্থক। 

ভক্তদের এমন প্রশ্নে শাকিব বললেন, ‘মেসি তো ফুটবল বিশ্বের সুপারস্টার। তার পায়ের জাদুতে মুগ্ধ ফুটবলপ্রেমি সবাই। নেইমারও অসাধারণ খেলে। রোনালদিনহুর খেলাও পছন্দ। আর দল হিসেবে আর্জেন্টিনা-ব্রাজিল দুই দলের খেলাই আমার ভালো লাগে। দুই দলই তো ফুটবল নৈপূণ্যে ভরপুর। তাই এই দুই দল যখন মুখিমুখি হয় তখন কিছুটা বিপাকে পড়ে যাই। তবে তাদের খেলা উপভোগ করি। 

বাংলাদেশ সময় সকাল ছয়টায় হবে কোপা আমেরিকার ফাইনাল। শাকিব খান জানালেন, তিনিও ফাইনাল খেলা দেখবেন। পাশাপাশি ভক্তদের আহ্বান করলেন তারা যেনো খেলাকে কেন্দ্র করে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটান। 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন আজকের কন্ঠস্বর নিউজে। আজই পাঠিয়ে দিন - editorajkerkonthosor@gmail.com

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© ২০২০ | আজকের কন্ঠস্বর কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Developed By Radwan Ahmed