1. ajkerkonthosornews@gmail.com : Rafiqul Jasim : Rafiqul Jasim
  2. admin@ajkerkonthosor.com : admin2 :
  3. abdulkhaleque1977@gmail.com : abdul khaleque : abdul khaleque

জয় বাংলা আদমপুর শাখার উদ্যোগে হতদরিদ্র মানুষদের মাঝে ইফতার বিতরন!

  • সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১৩৮ View

রফিকুল ইসলাম জসিম; নিজস্ব প্রতিবেদক

পবিত্র মাহে রামদ্বান উপলক্ষে জয় বাংলা পরিষদ ৭নং আদমপুর ইউনিয়ন শাখার উদ্যোগে অসহায়, হতদরিদ্র মানুষদের মাঝে ২য় ধাপে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ১৮ এপ্রিল (সোমবার) সন্ধ্যা ৭ ঘটিকায়  কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদকের দোকানে অসহায়, হতদরিদ্র মানুষদের মাঝে ২য় ধাপে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে ৷ 

ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত শুভ’র সঞ্চালনায় জয় বাংলা পরিষদের সভাপতি এ এস এম সায়েম আহমেদ কয়েছ’র সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ও আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিটিএ’র সভাপতি মোঃ আব্দুস সালাম খোকন।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আদমপুর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও আদমপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক,জয় বাংলা পরিষদ আদমপুর ইউনিয়ন শাখার সম্মানিত উপদেষ্টা এ.এস.এম. কাইয়ুম। বিশেষ অতিথি ছিলেন   শব্দশ্রমিক রফিকুল ইসলাম জসিম  এসময় সংগঠনের সহ-সভাপতি মোঃ সালাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মাসে জয় বাংলা পরিষদ ৭নং আদমপুর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন হয়৷ গত ১৬ এপ্রিল শনিবার আওয়ামীলীগের স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আদমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয় বাংলা পরিষদ আদমপুর ইউনিয়ন শাখার প্রধান উপদেষ্টা জনাব সাব্বির আহমদ ভূইয়া উপস্থিতে ১ম ধাপে বিতরণ অনুষ্ঠিত হয়। 

জয় বাংলা এমন একটি স্লোগান যা বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় জনগণকে তাদের মুক্তিসংগ্রামে প্রবল ভাবে প্রেরণা যুগিয়েছিল। এর আগে বাঙালি কখনো এত তীব্র, সংহত ও তাৎপর্যপূর্ণ স্লোগান দেয় নি, যাতে একটি পদেই প্রকাশ পেয়েছে রাজনীতি, সংস্কৃতি, দেশ, ভাষার সৌন্দর্য ও জাতীয় আবেগ। জয় বাংলা স্লোগান ছিল মুক্তিযুদ্ধকালীন বাঙালির প্রেরণার উৎস।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন আজকের কন্ঠস্বর নিউজে। আজই পাঠিয়ে দিন - editorajkerkonthosor@gmail.com

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© ২০২০ | আজকের কন্ঠস্বর কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Developed By Radwan Ahmed