1. ajkerkonthosornews@gmail.com : Rafiqul Jasim : Rafiqul Jasim
  2. admin@ajkerkonthosor.com : admin2 :
  3. abdulkhaleque1977@gmail.com : abdul khaleque : abdul khaleque

দেড় লক্ষ মেম্বার ছাড়িয়ে “পরী মনি অফিশিয়াল গ্রুপ”

  • রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১২০১ View

আজকের কন্ঠস্বরঃ- ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ২০১৫ সাল থেকে তিনি সিনেমায় কাজ করছেন। এরই মধ্যে নিজের পরিচিতি ও জনপ্রিয়তা ছড়িয়ে ফেলেছেন দেশজুড়ে। সিনেমার পর্দায় পরীমনি কতটা জনপ্রিয়, তা দর্শকরাই ভালো জানেন।

তবে সোশ্যাল মিডিয়ায় পরী জনপ্রিয়তার শীর্ষে পরী মণি অফিশিয়াল গ্রুপের সদস্য সংখ্যা দেড় লাখ অতিক্রম করেছে। পরীমণির অফিশিয়াল গ্রুপে এতো সদস্যের সম্মিলন হওয়ায় ভক্তরা আনন্দ প্রকাশ করেছে।

গ্রুপের সিনিয়র এডমিন “মোঃ শফিকুল আলম (সাব্বির)” গ্রুপ ওয়ালে লিখেছেন, আজ ঢালিউডের চিত্রনায়িকা “পরীমনি’র অফিশিয়াল গ্রুপ” এ দেড় লক্ষের বিশাল বড় সদস্যের মাইলফলক স্পর্শ করেছে। এতো কম সময়ে এতো বড় সদস্যের গ্রুপ সত্যিই অবিশ্বাস্য। এটা সম্ভব হয়েছে আপনাদের জন্য, গ্রুপের প্রত্যেকটি সদস্যদের জন্য। আপনারাই গ্রুপ কে এগিয়ে নিয়েছেন।

শফিকুল আলম (সাব্বির) আজকের কন্ঠস্বরকে বলেনঃ- এখানে পরীমনিকে নিয়ে আমরা সব সময় আলোচনা করি এবং এই গ্রুপে তুলে ধরি পরীমনির কাজ ও সিনেমার রিভিউ। আশাকরি, পরিমনি আপু এবং তার সকল ভক্তরা আমাদের গ্রুপকে সাপোর্ট করে আমাদের পাশে থাকবেন।

গ্রুপের এডমিন “সোহান মনির স্বপন” এর সাথে কথা বলে জানা গেছে পরিমনিকে নিয়ে করা প্রতিটি পোষ্টে হাজার হাজার রিয়েক্ট পড়ে তাছাড়া প্রত্যেক পোস্টে অনেক কমেন্ট এবং শেয়ার হয়।তিনি আরো বলেন, গ্রুপটি শুধুমাত্র পরীমনিকে ভালোবাসে আমরা খুলেছি। আশাকরি পরিমনির সকল ভক্তরা আমাদের গ্রুপের পাশে থাকবেন।

খুব অল্প সময়ের মধ্যে আমরা দেড় লক্ষ মেম্বার এর একটি পরিবার। সকল কৃতিত্ব গ্রুপ পরিচালনার দায়িত্বে থাকা সকল এডমিন – মডারেটর এবং সম্মানিত সকল সদস্যবৃন্দ।

গ্রুপ পরিচালনায়(এডমিন-মডারেটর);
এডমিনঃ-
সোহান মনির স্বপন,সুমন আলী।

সিনিয়র এডমিনঃ- মোঃ শফিকুল আলম (সাব্বির),নাঈম খান।

মডারেটরঃ- শাকিল, জাইদুল, ইউসুফ, তানিয়া, হিয়া, আবির, শাওন, রুদ্র, আসিফ, তন্ময়, আলাউদ্দিন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন আজকের কন্ঠস্বর নিউজে। আজই পাঠিয়ে দিন - editorajkerkonthosor@gmail.com

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© ২০২০ | আজকের কন্ঠস্বর কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Developed By Radwan Ahmed