1. ajkerkonthosornews@gmail.com : Rafiqul Jasim : Rafiqul Jasim
  2. admin@ajkerkonthosor.com : admin2 :
  3. abdulkhaleque1977@gmail.com : abdul khaleque : abdul khaleque
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

পুরুষের যেসব স্বভাব দেখে নারীরা প্রেমে পড়ে

  • সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৫৩ ভিউ

নারীর মন জয় করা নাকি সহজ নয়! আসলে এটি খুব বেশি কঠিনও নয়। কারণ কিছু স্বভাব রয়েছে, যেগুলো কোনো পুরুষের মধ্যে দেখতে পেলে মেয়েরা সহজেই প্রেমে পড়ে যান। আপনি হয়তো প্রেয়সীর মন জয় করার চেষ্টা করছেন, সে কী পছন্দ করবে এবং কী করবে না তা বুঝতে পারছেন না। তাহলে আপনার জেনে নিতে হবে সহজ সমাধান। আপনার কোন আচরণগুলো মেয়েরা খেয়াল করে এবং এর প্রভাব কী হতে পারে তা জেনে নিন-

ব্যক্তিত্ব

একজন আত্মবিশ্বাসী পুরুষের চেহারায় আলাদা দৃপ্তি থাকে। আপনার চোখে-মুখে সেই দৃপ্তি প্রকাশ পেলে তা আপনাকে সহজেই অন্যের কাছে আকর্ষণীয় করে তুলবে। আপনি যদি চোখে চোখ রেখে কথা বলতে পারেন, আপনার দৃষ্টি যদি স্বচ্ছ এবং প্রাণোচ্ছল হয়, তবে তা মেয়েরা সহজেই বুঝতে পারবে। আই কন্ট্যাক্ট দুজন মানুষের মধ্যে সম্পর্ক আরও সুন্দর করতে পারে। এছাড়া আপনি যদি সৎ ও দায়িত্বশীল হন, তবে মেয়েরা আপনার ব্যক্তিত্বের প্রেমে পড়বে। কিন্তু মিথ্যা বলার অভ্যাস থাকলে আপনাকে এড়িয়ে চলবে।

ফ্যাশন সেন্স

ফ্যাশন সেন্স বা পোশাকের স্টাইল নারী-পুরুষ সবার ক্ষেত্রেই সমান গুরুত্বপূর্ণ। মেয়েরা এই বিষয়ে সব সময়েই খেয়াল করে। কোনো পুরুষ ফর্ম্যাল আউটফিট পরলে তা তার ক্ষমতার দিকটি প্রকাশ করে। আবার কোনো পুরুষ ক্যাজুয়াল আউটফিট পরলে তার চরিত্রের মজার দিকগুলো প্রকাশ পায়। তাই পুরুষের ড্রেসিং স্টাইলের দিকে খেয়াল রাখা জরুরি। কারণ এটি মেয়েদের কাছে তার সম্পর্কে বার্তা পৌঁছে দেয়।

রসবোধ

পুরুষ মানেই সব সময় গম্ভীর হয়ে থাকবে, এই ধারণা থেকে বের হয়ে আসুন। মেয়েরা মিশুক, প্রাণোচ্ছ্বল পুরুষকে বেশি পছন্দ করে। এদিকে আপনি যদি গম্ভীর হয়ে বসে থাকেন, তবে আপনার কাছে আর কে ঘেঁষবে! আপনার বুদ্ধিদীপ্ত রসবোধ তাকে সহজেই আকৃষ্ট করবে। আপনার মজার সব কথা শুনে মানুষ যদি নির্মল আনন্দ পায়, তবে খেয়াল করে দেখুন, আপনার দিকে কেউ একজন মুগ্ধ চোখে তাকিয়ে আছে!

নারীর প্রতি দৃষ্টিভঙ্গি

নারীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি কী, সেটি খেয়াল করে দেখে মেয়েরা। আপনি যদি নারীর প্রতি গতানুগতিক ধারণা পোষণ করে থাকেন তাহলে খুব সহজেই বুঝতে পারবে এবং আপনাকে এড়িয়ে চলবে। আপনি যদি নারীকে সম্মান জানান, তাদের কাজ ও ত্যাগের কথা স্বীকার করেন তবে এই স্বভাব আপনাকে আকর্ষণীয় করে তুলবে।




Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরি আরোও পড়ুন
© All rights reserved © 2019 Breaking News
Developed By Radwan Web Service