1. ajkerkonthosornews@gmail.com : Rafiqul Jasim : Rafiqul Jasim
  2. admin@ajkerkonthosor.com : admin2 :
  3. abdulkhaleque1977@gmail.com : abdul khaleque : abdul khaleque

সাকিবের ১ কোটি ৪৮ লাখ,পরীমণির ১ কোটি ৪৪ লাখ। সাকিবকে ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় পরীমণি

  • বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৯৪ View

শফিকুল আলম সাব্বিরঃ-

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি র‌্যাংকিংয়েও অলরাউন্ডার তালিকায় এক নম্বরেই আছেন তিনি। অন্যদিকে সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি আলোচিত চিত্রনায়িকা পরীমনি। যাকে ঘিরে গত দু মাস ধরে নিয়মিত সংবাদ প্রকাশ হচ্ছে। পর্দার গ্ল্যামারাস নায়িকা হিসেবেও তার খ্যাতি সবখানে।

এই দুই তারকাই নিজেদের অবস্থান থেকে বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যার প্রমাণ মেলে। ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি প্রায় দেড় কোটি ফলোয়ার সাকিব আল হাসানের। তবে এই মুহূর্তে ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানের কাছাকাছি চলে এসেছেন পরীমনি। অর্থাৎ ফেসবুক ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানকেও ছাড়িয়ে যাওয়ার পথে এগুচ্ছেন ঢালিউডের এই হার্টথ্রুব নায়িকা।
দেখা যাচ্ছে, এই মুহূর্তে ফলোয়ারের সংখ্যায় সাকিবের কাছাকাছি চলে এসেছেন পরীমনি। খুব দ্রুতগতিতেই এগুচ্ছে তার ফলোয়ার সংখ্যা।

বুধবার (০৮ সেপ্টেম্বর) এই রিপোর্ট লেখা পর্যন্ত ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯৯ হাজার ৬১৩। অন্যদিকে পরীর ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ৯ হাজার ৭২ জন।

তার আগে, পরীমনি ফলেয়ার সংখ্যায় ছাড়িয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেটের আরেক বড় তারকা, মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমকে। এই উইকেট কিপার ব্যাটসম্যানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৩০ লাখ ১ হাজার ১৫৮ জন।
সম্প্রতি পরীমনির ফলোয়ার যে হারে বাড়ছে তাতে সাকিবকে কম সময়ের মধ্যে ধরে ফেলা অসম্ভবের কিছু নয়। গত কয়েক মাসে তেমনটাই দেখা গেছে। ফলোয়ার বাড়ার হারে সাকিবের চেয়ে এগিয়েছিলেন পরীমনি। চলতি বছরের জুনের প্রথম দিকেও ‘বিশ্বসুন্দরী’খ্যাত নায়িকার ফলোয়ার সংখ্যা ছিলো ১ কোটি ১৭ লাখ। এরপর গত ৭ জুনের বোটক্লাব কাণ্ড ও ৪ আগস্ট র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়ে কারাবরণের পর হু হু করে বেড়েছে এ নায়িকার ফ্যান-ফলোয়ারের সংখ্যা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন আজকের কন্ঠস্বর নিউজে। আজই পাঠিয়ে দিন - editorajkerkonthosor@gmail.com

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© ২০২০ | আজকের কন্ঠস্বর কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত
Developed By Radwan Ahmed